Monday 25 August 2014

আমরা দুজনে !

চলো বেড়িয়ে পরি.....!
আমরা দুজনে....
সমুদ্র থেকে পাহাড়ে...
আর মরুপ্রান্তরে..
যেখানে আকাশ...
সীমাহীন নীল..
তুমি, আমি , আর..
কিছু গাংচিল..
হাথে হাথ ,
চোখে চোখ, আর,
হারিয়ে যাওয়া
মুখের বাক.. !
সূর্য ওঠা ,
লাল দিগন্তে..
তারই আভাস... !
হৃদয় প্রান্তে
আকুল ডাক 
তুমি আমি হতবাক ..!
না থাকুক ,
কিছু পাবার আশা..
না কিছু হারাবার ভয়..
এমনি করে নিশ্চিন্তে বাঁচা..
তোমায় আমায় দুজনায় !
রঙ্গিন স্বপ্নের,
রংহীন ফাঁকি,
সাদাকালোয়ে,
মোরা আঁকি...
আমি তোমার কাধে 
রেখে তখন মাথা 
মুগ্ধ নয়নে দেখছি
কাঠবেড়ালীর খেলা !
সাগরের ঢেউয়ে 
শুনি জীবনের গান 
অবিরাম !
তুমি আমি দুজনায়ে !
নাইবা কইলে তুমি কথা ..
তোমার এই নীরবতা ..
ভালোবাসে আমায় !
আমি তা জানি  !
তাই আবার বলি ,
নিজেদের দিয়ে ফাঁকি ..
চল আমরা বেড়িয়ে পড়ি ..
তুমি তোমায় খোঁজো ..
আমি আমায় খুঁজি ..
তুমি আমায় পাও ..
আমি তোমায় পাই ..
এসো মরা হারিয়ে যাই ...
চলো যাই , একটু বাঁচতে ,
চলো যাই  !!

~মঞ্জরী~





1 comment:

  1. Khub bhalo lekhati hoyeche... emni abege dakle ke aar shara na diye pare ? I simply loved it... chaliye ja... ekdin tor khub naamdaak hobe... ami ta jani <3

    ReplyDelete